Onushondhan News

ভনভন করে মাছি উড়ছিলো ঢাবি’র লাইব্রেরির পেছনে পাওয়া ভ্রুণের শরীরে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পিছনের খোলা জায়গা থেকে একটি মৃত নবজাতক (ভ্রুণ) উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ। ভ্রুনটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের সহয়তায় ভ্রুণটি উদ্ধার করেন।

বেশ কয়েক দিন আগে বাচ্চাটিকে এখানে ফেলে যাওয়া হয়েছে বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা। উদ্ধারের সময় নবজাতকটি পঁচে গেছে বলে জানান তারা। নবজাতকের গায়ে মাছি উড়ছিলো এবং কাক ঠোঁকরে খাচ্ছিলো।

শাহবাগ থানার এসআই আমিনুল ইসলাম জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পিছন থেকে ভ্রুণটি উদ্ধার করা হয়। ভ্রুণটি মাটির উপর পড়ে ছিলো এবং এতে পঁচন ধরে গেছে। তারপরও বোঝা যাচ্ছে এটি পুরুষ ব্রুন। এটির বয়স মায়ের পেটে ৬/৭মাস হবে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার বিষয়ে প্রক্টরিয়াল মোবাইল টিমের সাইফুল ইসলাম বলেন, দুপুরের দিকে আমরা খবর পাই কেন্দ্রীয় লাইব্রেরির পেছনে একটি মৃত নবজাতককে কাক ঠোঁকরে খাচ্ছিলো। ঘটনাটি আমরা থানায় এবং প্রক্টর স্যারকে জানাই। পরে পুলিশ এসে তা উদ্ধার করে মেডিকেলে নিয়ে যায়।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের সামনের ফুটপাত থেকে আরেকটি মানব ভ্রুণ উদ্ধার করেছিলো পুলিশ। সে ভ্রুণটির বয়স ছিলো তিন মাসের মত।

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান এখানেই

তারিখে ক্লিক করে সংবাদ পড়ুন

November 2020
SSMTWTF
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 

সোশ্যাল মিডিয়ায় আমরা

সবচেয়ে বেশি পড়া হয়েছে

আজ

  • শুক্রবার (রাত ১১:৫৮)
  • ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেসবুক-ইউটিউবে আমাদের সঙ্গে থাকুন

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

সবচেয়ে বেশি পড়া হয়েছে

language change »